English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

নিসচা ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে২৫ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় ব্রহ্মপুত্র তীরে অনসাম্বল থিয়েটার মঞ্চে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Advertisements

নিসচা’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর ৬৫তম জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে অসহায় শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন নিসচা’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক যুগ্ম-মহাসচিব লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

নিসচা’র ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আব্দুল কাদের চৌধুরী মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বিমল পাল, জি এম রহমান ফিলিপ, শিব্বির আহম্মেদ লিটন, স্বাধীন চৌধুরী, জাকির খান, নারীনেত্রী সেলিনা রশিদ এবং নিসচা ময়মনসিংহ জেলা শাখার নেতাকর্মীগণ।

Advertisements

আলোচনা সভায় লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, নিরাপদ সড়ক নিশ্চিত করতে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দীর্ঘ ২৮ বছর যাবত সড়ককে নিরাপদ করার জন্যে নিরলসভাবে কাজ করে আসছেন। নিসচার দাবির প্রেক্ষিতে ২২ অক্টোবরকে বর্তমান সরকার জাতীয় নিরাপদ সড়ক হিসেবে ঘোষণা করেছেন।

প্রধানমন্ত্রী সড়ক নিরাপদ করার লক্ষ্যে ৬টি নির্দেশনা এবং পরবর্তীতে তার কার্যালয় থেকে আরো ১৭টি নির্দেশনা প্রদান করা হয়েছে। এসকল নির্দেশনার কার্যকর বাস্তবায়ন প্রয়োজন। তিনি আরো বলেন, সড়ক পরিবহন আইন ২০১৮ প্রণয়ন সরকারের একটি প্রশংসনীয় পদক্ষেপ। কিন্তু আজো এই আইন কার্যকর না হওয়া খুবই দুঃখজনক। তিনি এই আইনের গুরুত্ব বাস্তবায়ন করার দাবি জানিয়ে আরো বলেন, দেশে আর্থ-সামাজিক উন্নয়ন টেকসই করতে নিরাপদ সড়ক নিশ্চিত করতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন