English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ব্যালট ছিনতাইকালে মেয়েসহ আ’লীগ নেতা আটক, পুলিশের গুলি

- Advertisements -

ঠাকুরগাঁও সদর উপজেলা ২নং আখানগর ইউনিয়নের ঝাড়গাঁও রহমানিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের সময় বাবা-মেয়েকে আটক করা হয়েছে। এসময় পরিস্থিতি উত্তপ্ত হলে ১৫ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করা হয়। গুলিবিদ্ধ হয়ে একজন আহত হয়েছেন।

আটকরা হলেন কাবুল (৪৫) ও তার মেয়ে কামরুন নাহার (২৫)। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন স্থানীয় এলাকাবাসী হোসেন আলী (৩৫)। কাবুল ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন। এই ঘটনায় ওই কেন্দ্রে প্রায় আধা ঘণ্টা ভোট গ্রহণ বন্ধ ছিল। পরে বিজিবি, র‌্যাব ও প্রশাসন কেন্দ্রে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। দোষীদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও ঠাকুরগাঁও সদর উপজেলার সবকটি ভোট কেন্দ্রে সকাল থেকে উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। মানুষ উৎসবমূখর ভাবে কেন্দ্রে ভোট দিতে আসছে। সারাদিন শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচনের আশা প্রকাশ করেন ভোটাররা।

উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলায় অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সদর উপজেলার ২০ টি ইউনিয়নে মোট প্রার্থীর সংখ্যা ৯৬০ জন। চেয়ারম্যান পদে ৭৩ জন, সংরক্ষিত মহিলা আসনে ২০৯ জন, সাধারণ সদস্য পদে ৬৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

ঠাকুরগাঁও জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, সদর উপজেলার ২০ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৯ হাজার ৪৩৩ জন। এর মধ্যে পুরুষ ভোট ১ লাখ ৮৬ হাজার ৯৮৮ জন ও নারী ভোটার ১ লাখ ৮২ হাজার ৪৪৫ জন। মোট ভোট কেন্দ্র ১৮৮ টি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন