English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

রাজউক ঠিকাদার সমিতির নির্বাচন: সভাপতি মানিক, সম্পাদক আলিম

- Advertisements -

রাজউকে ঠিকাদার সমিতির সভাপতি হিসেবে মো: মিজানুর রহমান মানিক এবং সাধারন সম্পাদক মো: মফিজুর রহমান আলিমের নেতৃত্বে ৯১ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ ( রাজউক) এর ঠিকাদার সমিতির নতুন কমিটি নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মুন্সী হাবিবুল্লাহ পলাশ, এইচ এম আলমগীর হোসেন, এরমান হক বাবু, আবুল ফজল রাজু, মোঃ আজাদ, মো: মেহেদী জামিল, মাহমুদুন্নবী মুরাদ, এস এম সোহাগ সহ আট জন সহ-সভপতি নির্বাচিত হয়েছেন। যুগ্ন সাধারন সম্পাদক মো: আমিনুল ইসলাম আমিন, আবুল আলিম সিকদার, গাজী মাজহারুল ইসলাম (গুফরান), মোঃ মুস্তাফিজুর রহমান ইরান সহ আট জন যুগ্ন সাধারন সম্পাদক।

সাংগঠনিক সম্পাদক মো: মিরাজ হোসেন রাজ, এবাদুল ইসলাম বাদল সহ সাত জন সাংগঠনিক সম্পাদক এবং কোষাধ্যক্ষ মোঃ শাহিন আহমেদ সহ ৯১ জন সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত হয়েছেন। নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক নবনির্বাচিত কমিটির সদস্যদের সাথে নিয়ে রাজউক এর চেয়ারম্যান (সচিব) এ বি এম আমিন উল্লাহ নুরী, এবং সদস্য (উন্নয়ন) মেজর ইঞ্জিঃ সামসুদ্দীন আহমদ চৌধুরী (অবঃ), ও প্রধান প্রকৌশলী (প্রকল্প ও ডিজাইন) এ এস এম রায়হানুল ফেরদৌস এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং রাজধানীবাসীদের সেবা প্রদানের ক্ষত্রে রাজউক এর সকল প্রকার সহযোগিতার অঙ্গীকার করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন