English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

২৫০ বার কোভিড পজিটিভ হয়েছেন যে টেনিস খেলোয়াড়!

- Advertisements -

দুই বছরের বেশি সময় ধরে সারা পৃথিবীতে করোনাভাইরাসের সংক্রমণ চলছে। মাঝেমধ্যে এর মাত্রা কমলেও ফের বাড়তে শুরু করে। বিলুপ্তির কোনো আশু সম্ভাবনা নেই। সাধারণ মানুষ থেকে ভিআইপি এবং তারকাজগতের লোকজনও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অনেকেই সুস্থ হয়েছেন, অনেকে আর ফিরে আসতে পারেননি। অনেকে একাধিকবার আক্রান্ত হয়েছেন। তবে ফ্রান্সের এক টেনিস খেলোয়াড়ের জীবনে যা ঘটেছে, তা বিস্ময়কর বললেও যেন কম বলা হয়!

ফক্স স্পোর্টস জানিয়েছে, বিশ্ব টেনিস র‌্যাংকিংয়ে ৪৬তম খেলোয়াড় বেনোইত পেইর এই মুহূর্তে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন- সেটা বড় কথা নয়। বড় কথা হলো, তিনি এখন পর্যন্ত আড়াইশ বার করোনা পজিটিভ হয়েছেন! আগামী মাসে অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগে মেলবোর্নে একটি টুর্নামেন্ট খেলার কথা ছিল তার। কিন্তু পজিটিভ হওয়ায় অজ্ঞাত জায়গায় তিনি কোয়ারেন্টিনে আছেন। এর আগে তিনি করোনার টিকা নিয়েছেন এবং টিকা নেওয়ার পক্ষে বারবার কথাও বলেছেন।

কিন্তু এতবার করোনা পজিটিভ হওয়ায় ভীষণ বিরক্তি প্রকাশ করছেন পেইর। সোশ্যাল সাইটে তিনি লিখেছেন, ‘আমার নাম বেনোইত পেইর। আমি ২৫০তম বারের মতো কোভিড পজিটিভ হয়েছি। সত্যি বলতে কোভিডের সঙ্গে আর কুলিয়ে উঠতে পারছি না! নাক বেয়ে জল পড়েই যাচ্ছে। দুনিয়ার নানা জায়গার হোটেলে কোয়ারেন্টিন করতে করতে আমি মানসিকভাবে বিধ্বস্ত। চলতি বছর খুব কঠিন ছিল। নতুন বছরও ঠিক একইভাবে শুরু হতে যাচ্ছে! আমি শতভাগ টিকা নেওয়ার পক্ষে। কোভিডের আগে পরিস্থিতি যেমন ছিল, আসুন সেভাবে জীবন শুরু করি। তা ছাড়া এসবের কোনো মানে নেই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন