English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

খালেদা জিয়ার মনোবল এখনও দৃঢ়: মির্জা ফখরুল ইসলাম

- Advertisements -

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসন আজীবন গণতন্ত্রের জন্য গণমানুষের জন্য সংগ্রাম করে আসছেন। গুরুতর অসুস্থ হয়েও খালেদা জিয়ার মনোবল এখনও দৃঢ়। তিনি অন্যায়ের কাছে মাথা নত করছেন না। আজ শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

এসময় মির্জা ফখরুল আরও বলেন, গণতন্ত্রের প্রতি খালেদা জিয়ার এত আস্থা যে, তিনি এখন পর্যন্ত বন্দি, হাসপাতালে আছেন, অত্যন্ত জটিল রোগে আক্রান্ত হয়ে আছেন। চিকিৎসকরা বলছেন যে, তাকে চিকিৎসা দেওয়ার জন্য বাইরে নেওয়া ছাড়া উপায় নেই। এর পরও তিনি মাথা নত করছেন না। এই যে বিষয়গুলো, এগুলো আমাদের বর্ণনা করা দরকার।

তিনি বলেন, গণতন্ত্রকে রক্ষা করার জন্য আমরা বরাবরই লড়াই করেছি, সংগ্রাম করেছি খালেদা জিয়ার নেতৃত্বে। আমরা এ লড়াই করে চলেছি। ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে যে ষড়যন্ত্র করে দেশ থেকে রাজনীতিকে বিতাড়িত করার চেষ্টা শুরু হয়েছে তার বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আমাদের লড়াই এখন বেগবান হয়েছে, জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে, আমরা সেটি লক্ষ্য করছি। আমরা বিশ্বাস করি, আমাদের এই লড়াই অতি অল্প সময়ে একটা দুর্বার গণআন্দোলনে পরিণত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন