English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

পরিবহন শ্রমিকদের সন্তানদের বিনা বেতনে পড়ার দাবিতে বড়লেখায় নিসচা শাখার মানববন্ধন

- Advertisements -

পরিবহন শ্রমিকদের সন্তানদের বিনা বেতনে পড়ার সুযোগ করে দেয়ার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১ জানুয়ারি শনিবার বেলা সাড়ে ১১ ঘটিকায় বড়লেখা পৌর শহরের মধ্যে বাজারে এক মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের পরিচালনায় মানববন্ধন পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক মোহাম্মদ হানিফ পারভেজ, আতিকুর রহমান, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, আব্দুল আজিজ, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস, দপ্তর সম্পাদক রাসেল আহমদ ও কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান জিল্লুর, এনাম উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন তারুণ্য নাট্যগোষ্ঠীর সদস্য নাজমুল ইসলাম, জালাল আহমসহ সর্বস্থরেত জনসাধারণ।

এ সময় বক্তারা বলেন,স্বাধীনতার ৫০ বছরে নিরাপদ সড়কের দাবির পাশাপাশি পরিবহন চালক ও হেলপারদের সন্তানদের স্কুলে লেখাপড়ার খরচ বিনামূল্যে এবং পাবলিক বিশ্ববিদ্যালয়ে অর্ধেক ফিতে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

করোনাকালীন সময়ে নিসচার প্রত্যেক শাখার কর্মীরা করোনার মধ্যে গণপরিবহন বন্ধের সময় নিজেরা ঈদ করার আগে সাধ্যমতো পরিবহন চালকদের পাশে দাঁড়িয়েছে।

নিসচা মনে করে, এই দেশটি সকলের জন্য। শুধু একটি শ্রেণী ভোগ করবে তা হতে পারেনা। আমরা আশা করি আমাদের এই দাবির সাথে সকলে একাত্মতা ঘোষণা করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন