English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

শ্রমিকের মেয়ের বিয়েতে নিসচা বড়লেখা শাখার খাদ্য সামগ্রী প্রদান

- Advertisements -

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপনের জন্মদিন উপলক্ষে কেক না কেটে কন্যাদায়গ্রস্ত স্বল্প আয়ের একজন শ্রমিকের মেয়ের বিয়েতে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) সন্ধ্যা ৬ ঘটিকায় কন্যাদায়গ্রস্ত সল্প আয়ের একজন শ্রমিকের মেয়ের বিয়েতে ১৫ কেজি মোরগের গোস্ত দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন।

খাদ্য সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত ইউপি সদস্য ও নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক ফয়েজ আহমদ, মোহাম্মদ হানিফ পারভেজ, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, আব্দুল আজিজ, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সালমান কবির এবং নিসচা’র কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন প্রমুখ।

এসময় নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন বলেন, অসহায় মানুষকে সহায়তা করা প্রত্যেকের নৈতিক কর্তব্য। তিনি সামর্থ অনুযায়ী সকলকে মানবতার কল্যাণে কাজ করার আহ্বান জানান। মানুষের কল্যাণে কাজ করাই মূলত মানুষের জন্মের সার্থকতা, মানুষ বেঁচে থাকে তার কর্মে।

জন্মদিনে কেক না কেটে সামর্থ অনুযায়ী মানবতার কল্যাণে কর্মসূচি পালন করার জন্যে তিনি নিসচার নেতাকর্মীসহ সুভাকাঙ্খিদের প্রতি আহ্বান জানান। ফলে এই বছর নিসচা বড়লেখা উপজেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ তাদের জন্মদিনে কেক না কেটে এই টাকা দিয়ে মাদরাসায় খাবার বিতরণ, শীতবস্ত্র প্রদান, দোয়া মাহফিল প্রভৃতি কর্মসূচি পালন করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন