English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ট্রাব বিজয়ের সুবর্ণজয়ন্তী উৎসব ২০২১: সম্মাননা পেলেন কামরুন নাহার বেগম, ম.হামিদ, ফরিদা ইয়াসমিন

- Advertisements -

টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) এর উদ্যোগে ২৯ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় ঢাকার কাকরাইল ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি)’র মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে বর্নাঢ্য আয়োজনে ট্রাব বিজয়ের সুবর্ণজয়ন্তী উৎসব ২০২১, মুজিব মানে বাংলাদেশ স্মরনীকার মোড়ক উম্মোচন, সম্মাননা ও জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি, উদ্ধোধক ছিলেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, বিশেষ অতিথি: ছিলেন মো. মকবুল হোসেন পিএএ, সচিব, তথ্য ও সম্প্রচার মন্থ্রণালয়,ড. হামিদা খানম, অধ্যাপক, ঢাকা বিশ্ববিদ্যালয়, মোঃ লুৎফর রহমান, সিএফও, আকাশ, বেকাসিমকো কমিউনিকেশন্স, ব্যারিস্টার জাহানারা ইমাম, চেয়ারম্যান, ব্যারিস্টার জাহানারা ইমাম ফাউন্ডেশন।

স্বাগত বক্তব্য রাখেন অন্জন রহমান, সাধারণ সম্পাদক, ট্রাব, উৎযাপন কমিটির সদস্য সচিব হামিদ মোহাম্মদ জসিম।
সভাপতিত্ব করেন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব)’র সভাপতি সালাম মাহমুদ।

অনুষ্ঠান উপস্থাপনায় খন্দকার ইসমাইল। ট্রাব বিজয়ের সুবর্ণজয়ন্তী সম্মানায় ভূষিত হয়েছেন- অধ্যাপক এডভোকেট কামরুন নাহার বেগম,বরেণ্য শিক্ষাবিদ, আইনজীবী, মানবাধিকার ব্যক্তিত্ব ও রত্নগর্ভা মাতা মানব কল্যাণে অসামান্য অবদানের জন্য, ম. হামিদ বীর মুক্তিযোদ্ধা ও বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব সংস্কৃতিতে অসামান্য অবদানের জন্য, রফিকুল আলম বরেণ্য সংগীত শিল্পী, সংগীতে অসামান্য অবদানের জন্য, শাহীন সামাদ, সংগীত শিল্পী, সংগীতে অসামান্য অবদানের জন্য, ফরিদা ইয়াসমিন, সভাপতি, জাতীয় প্রেস ক্লাব আলোকিত নারী সাংবাদিক হিসেবে অসামান্য অবদানের জন্য, সাইদুর রহমান সজল, চলচ্চিত্র পরিচালক ও সংস্কৃতির পৃষ্ঠপোষক, সংস্কৃতির পৃষ্ঠপোষক হিসেবে অসামান্য অবদানের জন্য।

স্মারক সম্মাননা সম্মাননা পেয়েছেন অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি সভাপতি, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি শিক্ষায় বিশেষ অবদানের জন্য,ড. হামিদা খানম,অধ্যাপক, ঢাকা বিশ্ববিদ্যালয় ,শিক্ষায় বিশেষ অবদানের জন্য,ব্যারিস্টার জাহানারা ইমাম, চেয়ারম্যান, জাহানারা ইমাম ফাউন্ডেশন মানবকল্যাণে বিশেষ অবদানের জন্য, মো. লুৎফর রহমান সিএফও, আকাশ বেক্সিমকো কমিউনিকেশন্স কর্পোরেট সেক্টরে বিশেষ অবদানের জন্য,তাশিক আহমেদ মিডিয়া ব্যক্তিত্ব, মিডিয়ায় বিশেষ অবদানের জন্য, মো. সফিউর রহমান, প্রতিষ্ঠাতা সফিউর রহমান আইডিয়াল কলেজ শিক্ষার প্রসারে বিশেষ অবদানের জন্য, ডা. মুজিবুর রহমান সহযোগী অধ্যাপক, এনআইসিইউ ইনচার্জ, ঢাকা শিশু ও মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউট,মানবিক ডাক্তার হিসেবে বিশেষ অবদানের জন্য,মো. কামরুল ইসলাম মহাব্যবস্থাপক (জনসংযোগ), ইউএস বাংলা এয়ার লাইন্স
এভিয়েশন ও জনসংয্গ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য দেওয়ান হাবিবুর রহমান, সম্পাদক-প্রকাশক, পাক্ষিক বিনোদন বিচিত্রা, বিনোদন সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য, অরুন সরকার রানা, সাধারণ সম্পাদক ও মুখপাত্র, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, সাংস্কৃতিক সংগঠক হিসেবে বিশেষ অবদানের জন্য, শাকিল হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও আলোকচিত্র শিল্পী, শামসুর রহমান, সাধারণ সম্পাদক, আইডিইবি, মানব কল্যাণে বিশেষ অবদানের জন্য চয়নিকা চৌধুরী, বিশিষ্ট চলচ্চিত্র ও নাটক নির্মাতা, শেখ শাহ আলম, গীতিকার, সুরকার ও চলচ্চিত্র প্রযোজক চলচ্চিত্র প্রযোজনায় বিশেষ অবদানের জন্য, সৈয়দা কামরুন নাহার শাহনূর, চিত্রনায়িকা, নিপুণ, চিত্রনায়িকা, পরীমনি, চিত্রনায়িকা, ইউসুফ খান, চলচ্চিত্র নৃত্য পরিচালক, তারিন, বিশিষ্ট টিভি অভিনেত্রী, রওনক বিশাকা শ্যামলী, বিশিষ্ট অভিনেত্রী ও উপস্থাপক, অনিমা রায়, সংগীতে বিশেষ অবদানের জন্য, তানভীর তারেক, সংগীত পরিচালনায় বিশেষ অবদানের জন্য, প্রিন্স আলমগীর, রুক্সী আহমেদ, মেহরীন, মাসুম বিল্লাল ফারদিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন