English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

কক্সবাজারের চকরিয়ায় দোকানে ঢুকে ব্যবসায়ীকে হত্যা

- Advertisements -

কক্সবাজারের চকরিয়ায় দোকানে ঢুকে মো. লতিফ উল্লাহ (৩৬) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১০টার দিকে পৌরশহরের চকরিয়া হাইস্কুল রোড়ের চৌমুহনি এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়।

Advertisements

লতিফ উল্লাহ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের সুফি মিয়াজির পাড়া এলাকার মো. ইলিয়াছ সওদাগরের ছেলে।

স্থানীয় লোকজন জানায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে দোকানের ভিতরে বসে হিসাব-নিকাশ করছিলেন লতিফ উল্লাহ। এ সময় ৩-৪ জনের দুর্বৃত্ত অতর্কিতভাবে এসে লতিফ উল্লাহ মাথায় উপর্যুপরি কোপ দিয়ে চলে যায়। এসময় তার ক্যাশবাক্স থেকে বেশকিছু টাকাও নিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। পরে স্থানীয় কয়েকজন যুবক আহত লতিফকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

স্থানীয় লোকজন বলেন, লতিফ চার বছর ধরে এই এলাকায় ব্যবসা করে আসছেন। তিনি শান্তশিষ্ট ছিলেন। তার কোন শত্রু থাকার কথা নয়। কিন্তু এ ধরনের ঘটনা কেন ঘটল বুঝা যাচ্ছে না।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, রাতেই সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ব্যবসায়ীর মাথায় দু’টি, গলায় একটি ও হাতে দায়ের কোপের চিহ্ন রয়েছে। হত্যার ক্লু বের করে ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযানে রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন