English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

ফের প্রযোজকের প্রেমে মশগুল প্রিয়াঙ্কা সরকার!

- Advertisements -
Advertisements

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। রাহুল ব্যানাজির সঙ্গে বিয়েবিচ্ছেদের পর বহুবার তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। এ তালিকায় রয়েছেন প্রযোজক রানা সরকার। মাঝে জানা যায়, প্রিয়াঙ্কা-রানার সম্পর্ক ভালো যাচ্ছে না।

সম্প্রতি ফের আলোচনায় উঠে এসেছে এ জুটির প্রেম। সব ভুলে তারা নাকি প্রেমে মজেছেন! কিছুদিন আগে শুটিং সেটে দুর্ঘটনার শিকার হন প্রিয়াঙ্কা। হাসপাতালে ভর্তি হওয়া থেকে শুরু করে শেষ পর্যন্ত প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন রানা সরকার। এই দুর্ঘটনাই রানা-প্রিয়াঙ্কাকে পুনরায় এক করেছেন! এখান থেকেই রানা-প্রিয়াঙ্কার পুরোনো প্রেমের গুঞ্জনের সূত্রপাত।

Advertisements

গত ডিসেম্বরের শুরুতে প্রিয়াঙ্কার শুটিং সেটে হঠাৎ একটি মোটর বাইক ঢুকে পড়ে। এই বাইকের চালক মাতাল অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি প্রিয়াঙ্কা ও তার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীকে ধাক্কা দেয়। এরপর সঙ্গে সঙ্গেই এই অভিনেত্রীকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক্স রে করার পর জানা যায় এই অভিনেত্রীর ডান পায়ের টিবিয়ার হাড় ভেঙেছে। পরে অপারেশন করে পায়ে প্লেট বসানো হয়েছে।

আপাতত বাসায় বিশ্রামে রয়েছেন প্রিয়াঙ্কা। তাকে দেখতে রানা সরকার বাসায় গিয়েছিলেন কিনা? এমন প্রশ্নের উত্তরে রানা সরকার বলেন—‘অসুস্থ মানুষের বাড়ি গিয়ে তাকে বিরক্ত করার ইচ্ছা বিন্দুমাত্র নেই। তবে জেনেছি, এমনিতে ভালো আছেন প্রিয়াঙ্কা। যদিও শয্যাশায়ী। এখনো মাটিতে পা ছোঁওয়ানো নিষেধ। মার্চের আগে কোনো মতেই শুটিংয়ে ফিরতে পারবেন না প্রিয়াঙ্কা।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন