English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

আইভী-শামীম ওসমানকে এক করতে প্রধানমন্ত্রীর এক সেকেন্ড লাগবে : তৈমূর

- Advertisements -
সোমবার সন্ধ্যায় শহরের মাসদাইর এলাকায় নিজ বাড়িতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

নারায়ণগঞ্জে একজন অভিভাবক হিসেবে শামীম ওসমান ও আইভীর দ্বন্দ্ব নিরসনে আপনি কোনো ব্যবস্থা গ্রহণ করবেন কিনা? সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তৈমূর আলম।

সিটি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আইভীর কাছে পরাজিত হন তৈমূর আলম খন্দকার।

অপরদিকে, শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য।

সাংবাদিকদের তৈমূর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জে উত্তরপাড়া, দক্ষিণপাড়া যে বিরোধ সেটাও থাকতো না। সেটাও দুই পক্ষকে নিয়ে বসতে ডাকলে দুই পক্ষই আমার কথা শুনতো। আমি বসাতে পারতাম।

অতএব আমি চাইব নারায়ণগঞ্জের মানুষ সুখে শান্তিতে থাকুক। খেটে খাওয়া মানুষ যেন তাদের অধিকার থেকে বঞ্চিত না হয়। নারায়ণগঞ্জের মানুষ যেন সিটি করপোরেশনের সেবাটা পায়। ’ 

শামীম ওসমান ও আইভীর দীর্ঘদিনের দ্বন্দ্ব নিরসনে আপনি কোনো উদ্যোগ গ্রহণ করবেন কিনা? জবাবে তৈমূর বলেন, ‘দুইজনই আমাকে সম্মান করে।

আমি ডাক দিয়ে দুইজনকে বসাতে পারি। যেহেতু আমি অন্য একটি রাজনৈতিক দল করি সেহেতু আমার জন্য এটা আওতার বাইরে হয়ে যায়। এজন্য আমি এগিয়ে যাই না। নতুবা আমি দুইজনকেই বসবার অধিকারটা রাখি। দ্বন্দ্বটা সেইরকম না।
দ্বন্দ্বটা প্রধানমন্ত্রীর এক সেকেন্ড লাগে, ওনি করে না। প্রধানমন্ত্রীর এক সেকেন্ড সময় লাগে এ দ্বন্দ্বটা মিটাতে। কিন্তু প্রধানমন্ত্রী তো এটা করে না। প্রধানমন্ত্রীর উচিত এটা করা। আমরা সহযোগিতা করবো। ’প্রসঙ্গত; রাজনৈতিক ও আর্দশগত কারণে এমপি শামীম ওসমানের সঙ্গে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরোধীতা দীর্ঘদিন ধরে চলে আসছে। এতে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন ভাগে বিভক্ত। নির্বাচনসহ বিভিন্ন ইস্যুতেই একে অন্যের বিরুদ্ধে বক্তব্য দেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন