English

32 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

আর্জেন্টিনার জয়ে এক মোটরসাইকেলে চারজনের উল্লাস, অতঃপর…

- Advertisements -

আর্জেন্টিনার জয়ে উল্লাস করতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিঁটকে ঘটনাস্থলেই ইয়াছিন আলম (২৩) নামের ১ যুবক নিহত হয়েছেন। এছাড়া ৩ জন আহত হয়েছে। কোপা আমেরিকা ফুটবল খেলায় আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ায় মনের আনন্দে এক মোটরসাইকেলে ৪ জন চড়ে প্রীতি ফুটবল খেলতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার কুমেদপুর নামকস্থানে এ ঘটনা ঘটে।

Advertisements

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, উপজেলার আদর্শ কাশিমপুর গ্রামের ৪ যুবক ইয়াছিন আলম (২৩), সিফাত মিয়া (১৬), শরিফুল ইসলাম (২০) ও রাজ বাবু (১৭) আর্জেন্টিনা দলের সমর্থক। রবিবার ভোরে কোপা আমেরিকা ফুটবল খেলায় আর্জেন্টিনা ১ গোলে বিজয়ী হয়ে কাপ নেয়। নিজেদের দল ফুটবল খেলায় জয়লাভ করায় মনের আনন্দে এই ৪ যুবক বিকেলে কুমেদপুর কাদেরিয়া ফাজিল মাদ্রাসা মাঠে আর্জেন্টিনা ও ব্রাজিলের প্রীতি ম্যাচ খেলার আয়োজন করেন।

তারা একটি মোটরসাইকেলে চেপে বাড়ি থেকে প্রায় ৩ কি.মি. দূরে মাদ্রাসা মাঠে আর্জেন্টিনা দলের হয়ে খেলার উদ্দেশ্যে রওনা দেন। তাদের মোটরসাইকেলটি খেলার মাঠ থেকে মাত্র ৫শ গজ দূরে রাস্তার পাশে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক ইয়াছিন আলম নিহত হন।

Advertisements

মোটরসাইকেলের অপর ৩ আরোহী মারাত্মক ভাবে আহত হন। আহত ৩ জনকে পীরগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. আফরিন জাহান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন