English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

ঈদগাঁওতে নোহা গাড়ির ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত

- Advertisements -
Advertisements

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইসলামাবাদে নোহা গাড়ির ধাক্কায় মটর সাইকেল আরোহী নিহত ও আরেকজন আহত হয়েছে। ২১ জানুয়ারী সকাল ৮ টার দিকে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের বর্ণিত ইউনিয়নের খোদাই বাড়ী এলাকার রাশেদ ফিলিং স্টেশনের অদুরে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম (২২) ও আহত জাহেদুল ইসলাম (২০) পাশ্ববর্তী ইসলামপুর ইউনিয়নের জূমনগরের ব্যবসায়ী ইলিয়াসের ছেলে।

জানা যায়, কক্সবাজার থেকে আসা চট্টগ্রাম মুখী নোহা গাড়ি বর্নিত এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলের সাথে ধাক্কা দেয়। এতে মটর সাইকেল আরোহী দুই সহোদরের ১ জন নিহত এবং আরেকজন আহত হয়। খবর পেয়ে স্থানীয় জনতা এবং পুলিশ এদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। আহত জাহেদুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয় । স্থানীয় মেম্বার আবদু শুক্কূর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাইফুল ইসলামের লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে ।

Advertisements

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হালিম সড়ক দূর্ঘটনা ও নিহতের বিষয়টি নিশ্চিত করেন । ডুলাহাজরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট জাহেদ জানান, দুর্ঘটনার কবলিত নোহা গাড়ি তাদের হেফাজতে এবং মটর সাইকেল ঈদগাঁও থানার হেফাজতে আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন