English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

ঈদ উদযাপনে মোটরসাইকেলে বাড়ি ফেরা হলো না মা-মেয়ের

- Advertisements -

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দিনাজপুরে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে তেলবাহী লরির চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মা বিউটি আক্তার ও তার মেয়ে ফাহিমা আক্তার। এতে আহত হয়েছেন বিউটির স্বামী মোহাম্মদ হোসাইন (৪৫) ও শিশু পুত্র নাসরুল্লাহ (২)।

ঈদের ছুটি উদযাপনে স্ব-পরিবার নিয়ে দিনাজপুর থেকে মোটরসাইকেলযোগে চাপাইনবাবগঞ্জের ভোলারহাট নিজ বাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। বুধবার ভোরের দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত বিউটি আক্তার (৩৫) দিনাজপুর জেলার বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইনের স্ত্রী এবং তার মেয়ে ফাহিমা আক্তার (১৫)। মোহাম্মদ হোসাইন স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন বিরল উপজেলায়। তাদের নিজ বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার পাঁচটিকুড়ি গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার ভোরে একই মোটরসাইকেলে পরিবারের চার সদস্য নিয়ে দিনাজপুরের বিরল থেকে চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিলেন। ভোর পৌনে ৫টার দিকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছলে বিপরীতগামী একটি তেলবাহী লরি তাদের চাপা দিয়ে চলে যায়।

Advertisements

এতে ঘটনাস্থলেই নিহত হয় মোহাম্মদ হোসাইনের স্ত্রী বিউটি আক্তার ও মেয়ে ফাহিমা আক্তার। আহত হয় মোহাম্মদ হোসাইন ও তার শিশুপুত্র নাসরুল্লাহ।

দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠান এবং আহত বাবা-ছেলেকে হাসপাতালে ভর্তি করেন।

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন