English

29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

এবার দিনাজপুরের সড়কে একই পরিবারের ৪ জনের মৃত্যু

- Advertisements -
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুই শিশুসহ চারজ‌নের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে উচিতপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় আহত আরো দুজন হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা হলেন- দিনাজপু‌রের পার্বতীপুর উপ‌জেলার হ‌রিরামপুর এলাকার উত্তম রা‌য় (৩৫) ও তার স্ত্রী পল্লবী রায় (৩২)। এ ছাড়া নিহত দুই শিশুর পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে পুলিশের ধারনা নিহত শিশুরা একই পরিবারের।

পুলিশ জানান, বৃহস্পতিবার সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী কেয়া পরিবহন নামের একটি বাস ফুলবাড়ীর শহ‌রে আস‌‌ছিল। অন্যদি‌কে নবাবগঞ্জ থেকে দিনাজপুর শহরে আস‌ছি‌ল একটি অটোরিকশা। শিবপুর এলাকায় পৌঁছ‌লে বাস-‌সিএন‌জির মু‌খোমু‌খি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই অটোরিকশার দুই শিশু যাত্রী নিহত হয়। আহতদের হাসপাতালে নেওয়ার পর উত্তম-পল্লবী দম্পতির মৃত্যু হয়।

এর আগে মুন্সীগঞ্জের বঙ্গবন্ধু এক্সেপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। বৃহস্পতিবার সকালে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন