English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

ওমরাহ করতে যাচ্ছিল দুই বোন, পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু

- Advertisements -

সৌদি আরবে বাবার সঙ্গে ওমরাহ করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় ইফরা (৮) ও হাফসা (২) নামে দুই বোনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায়।

সোমবার (৩০ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মদিনা থেকে মক্কা যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রহমত উল্যাহ হেলালের মেয়ে। তারা বাবার চাকরির সুবাদে সৌদি আরবের মদিনায় বসবাস করতো।

স্থানীয় ইউপি মেম্বার মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, প্রবাসী হেলাল পরিবারের পাঁচ সদস্য নিয়ে কর্মস্থল মদিনা থেকে মক্কা যাচ্ছিলেন। পথে তাদের গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে গুরুতর আহত হয় ইফরা ও হাফসা। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

Advertisements

রহমত উল্যাহ হেলালের বোন তাহেরা আক্তার রূপা বলেন, আমার বড় ভাইয়ের তিন মেয়ে। ভাবি ও তিন ভাতিজিকে নিয়ে ভাই মক্কায় যাচ্ছিলেন ওমরা করতে। তারা নিজেদের প্রাইভেটকারে করে যাচ্ছিলেন।

পথিমধ্যে পেছন থেকে আসা একটি লরি তাদের গাড়িটিকে ধাক্কা দেয়। এতে ইফরা ও হাফসা ঘটনাস্থলে মারা যায়।

তাহেরা আক্তার রূপা জানান, নিহত ইফরা ও হাফসার জানাজা শেষে সৌদি আরবের জান্নাতুল বাকি কবরস্থানে দাফন করা হয়েছে। আমার ভাই-ভাবি চিকিৎসাধীন। সবাই তাদের জন্য দোয়া করবেন।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবা উল হক ভূঁইয়া বলেন, বিষয়টি শুনেছি। পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলে যেকোনো সহযোগিতা করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন