English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কলেজ শিক্ষকের

- Advertisements -

কক্সবাজারের চকরিয়ায় বেপরোয়া পিকআপ ভ্যানের ধাক্কায় শাহাদাত হোছাইন ওরফে দুদু (৪০) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে।

Advertisements

রোববার (১২ জুন) দিবাগত রাত ১২টার দিকে পৌরসভার মগবাজার এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

তিনি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়া গ্রামের বাসিন্দা এবং চকরিয়া সিটি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক। বর্তমানে চকরিয়া পৌরশহরের ভাড়া বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে বাস করতেন।

পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত কলেজ প্রভাষক ব্যক্তিগত কাজে হেঁটে মগবাজার যাচ্ছিলেন। একটি খালি পিকআপ ভ্যান চিরিংগা ইউনিয়নে দিকে মৎস্য ঘের এলাকায় যাচ্ছিল। এ সময় গাড়িটি পথচারি কলেজ শিক্ষক শাহাদাত হোসাইনকে ধাক্কায় দেয়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

Advertisements

প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) রেফার্ড করা হয়। চমেকে নেওয়ার পথে পটিয়া এলাকায় পৌঁছলে তাঁর মৃত্যু হয়।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন খালেদ। তিনি বলেন, ‘কলেজ মাঠে শিক্ষক শাহাদাত হোছাইনের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। তাঁর গ্রামের বাড়ি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়ায় পারিবারিক কবরস্থানে দ্বিতীয় জানাযা শেষে তাঁকে দাফন করা হবে। তবে ঘাতক চালক অভিযুক্ত পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন