English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

কালাইয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

- Advertisements -

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে ট্রাকের ধাক্কায় ছানোয়ার হোসেন (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং চালক গোলাম মোস্তফা (৪৮) গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার মহাসড়কে সোনালী ব্যাংকের সামনে এ দূর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত ছানোয়ার হোসেন উপজেলার মাত্রাই ইউনিয়নের শিবসমুদ্র গ্রামের হবিবর মাষ্টারের ছেলে এবং গুরুতর আহত গোলাম মোস্তফা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার খারিতা গ্রামের জামাল উদ্দিনের ছেলে বলে জানা গেছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনুদ্দিন।

নিহতের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, সোনালী ব্যাংক কালাই শাখা থেকে টাকা উত্তোলন শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার জন্য রওনা দেওয়া মাত্র সামাদ তালুকদার শপিং মলের সামনে মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাকলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

Advertisements

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ছানোয়ার ও গোলাম মোস্তফাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ইমারজেন্সি মেডিক্যাল অফিসার ডা. রেজাউল ইসলাম ছানোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত গোলাম মোস্তফা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনুদ্দিন বলেন, নিহত ছানোয়ার হোসেনের পরিবারে কোন অভিযোগ না পাওয়ায় বিকেলে লাশটি হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনার সাথে জড়িত ট্রাকটি থানায় আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন