English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

কুষ্টিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুলাভাই-শ্যালকসহ নিহত ৩

- Advertisements -

কুষ্টিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুলাভাই-শ্যালকসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (৩ ফেব্রুয়ারি) ভোরের দিকে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তিনটি ড্রাম ট্রাক ভাঙচুর করেছে বিক্ষুব্ধ জনতা।

Advertisements

ভেড়ামারা উপজেলার ১২ মাইল নামক স্থানে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার রাশেদ (৩৮) ও হেলপার ইয়াছিন (৩০) ঘটনাস্থলেই নিহত হন। সম্পর্কে তারা দুলাভাই-শ্যালক বলে জানা গেছে।

রাশেদ যশোর জেলার সাত পাঁচবাড়িয়ার আবুল হোসেনের ছেলে এবং ইয়াছিন একই উপজেলার ছইর উদ্দিনের ছেলে।

Advertisements

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল জানান, বুধবার ভোরে ১২ মাইল সাহারা ফিলিং স্টেশনের সামনে দুটি ট্রাকের (ঢাকা মেট্রো-ড-১২-০৫২৪ এবং যশোর-ট- ১১-৪৮৭৩) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঢাকা মেট্রো-ড-১২-০৫২৪ ট্রাকের ড্রাইভার রাশেদ ও হেলপার ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে ভেড়ামারা ফায়ার সার্ভিস ও ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের দরজা ভেঙে লাশ দুটি বের করে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

অন্যদিকে কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় এক ইটভাটা শ্রমিক নিহত হয়েছেন। নিহত ইটভাটা শ্রমিক চাঁদু আলী মল্লিক পৌরসভার নওপাড়া মহল্লার মৃত আজিজুল ইসলাম মল্লিকের ছেলে।

বুধবার সকালে কুষ্টিয়া মেহেরপুর সড়কের নওপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে চাঁদু বাইসাইকেল যোগে ভাটায় যাচ্ছিলেন। এসময় কুষ্টিয়াগামী একটি ড্রাম ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলের তার মৃত্যু হয়। পরে বিক্ষুব্ধ জনগণ তিনটি ড্রাম ট্রাক ভাঙচুর করে।

মিরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন