English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, ২৫ আহত

- Advertisements -

খুলনার ডুমুরিয়া উপজেলার বালিয়াখালী ব্রীজের পূর্বে টার্নিং পয়েন্টে (মৃত্যুকূপ খ্যাত)যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

Advertisements

(২২ জানুয়ারি) সকাল পৌনে ১০ টার দিকে এঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জাহিদুল ইসলাম (২২) নিহত হন। তিনি ডুমুরিয়ার রানাই গ্রামের মোঃ জাকির হোসেন খানের ছেলে। আর যাত্রী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক থেকে ছিটকে পড়ে।চুকনগর হাইওয়ে থানার ওসি নাছির উদ্দীন মজুমদার জানিয়েছেন, শুক্রবার সকাল পৌনে ১০ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে বালিয়াখালী ব্রিজের পূর্ব প্রান্তে এ দূর্ঘটনা ঘটে। উপজেলার রানাই গ্রামের জাকির হোসেন খানের ছেলে নিহত আরোহী জাহিদুল ইসলাম (২২) মোটরসাইকেল যোগে ডুমুরিয়া অভিমুখে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস   (ঢাকা মেট্রো জ ১১-০৪৪৩) মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এসময়  প্রচন্ড আঘাতে পেয়ে ঘটনাস্থলে নিহত হন জাহিদুল ইসলাম। পরে ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস টীম এসে উদ্ধার অভিযান চালায়, অপরদিকে দুপুর ১২টার দিকে চুকনগরের বটতলা নামক স্থানে  যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তার পাশে  উল্টে পড়ে। গাড়িতে থাকা ২৫/৩০ জন যাত্রী  মারাত্মকভাবে  হতাহত হন। আহতদের ডুমুরিয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতি করা হয়েছে।

Advertisements

এলাকাবাসী এবং প্রত্যক্ষদর্শীদের সূত্রে দুর্ঘটনার কারণ সম্পর্কে জানা যায়, দ্রুত গতিতে গাড়ি চালানো, মহাসড়কের লক্কর ঝক্কর গাড়ি, যত্রতত্র পার্কিং, মহাসড়কের ফুটপাত দখল করে অবৈধ ব্যবসা পরিচালনা, প্রশাসনের উদাসীনতা, সঠিক সময় সঠিক পদক্ষেপ গ্রহণ না করা।

এ প্রসঙ্গে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার আহ্বায়ক খান মহিদুল ইসলাম বলেন, আমরা প্রশাসন নই, স্বেচ্ছাসেবী সংগঠন, সড়কের অসঙ্গতি তুলে ধরা আমাদের কাজ, আমরা প্রতিনিয়ত সে কাজটি করে চলেছি পরিবহন, শ্রমিক  যাত্রী, অবৈধ দখলদারকে বারবার সড়ক আইন মেনে চলার অনুরোধ এবং সতর্ক করার চেষ্টা করছি কিন্তু কাজীর গরু কেতাবে গোয়ালে নাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন