English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

গোপালগঞ্জে সড়কে ঝরল সেনা সদস্যের প্রাণ

- Advertisements -
Advertisements
Advertisements

গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেট কারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্য ইমরান হোসেন (২০) নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। তিনি ঢাকা থেকে ঈদের ছুটিতে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার দারাজহাট যাচ্ছিলেন। তিনি মো. মানিক মোল্লার ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার পরিদর্শক আবু নাঈম মো. মোফাজ্জেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সেনা সদস্য (সৈনিক) মো. ইমরান হোসেন মোটরসাইকেলে করে ঢাকা থেকে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার দারাজহাট গ্রামের নিজ বাড়িতে যাচ্ছিলেন।

পথিমধ্যে সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া নামক স্থানে ঢাকাগামী একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ-২৫-০৯৬২) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে কাশিয়ানী উপজেলার ১০০ শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ঘাতক প্রাইভেট কার হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। তবে প্রাইভেট কারের চালক পলাতক।

নিহত ইমরান হোসেন ১০ পদাতিক ডিভিশনের ৪ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন হতে ৫ আর ই ব্যাটালিয়ন পোস্তগোলায় কর্মরত ছিলেন বলে আইডি কার্ড সূত্রে জানা যায় বলেও পুলিশের ওই কর্মকর্তা জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন