English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

চাঁদপুরে ট্রেনের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

- Advertisements -

চাঁদপুরে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রুবেল (২৮) নিহত হয়েছেন। এসময় তার সহপাঠী রাজন খান গুরুতর আহত হয়। শনিবার দুপুরে শহরের মুন্সিবাড়ী রেলক্রসিং-এ দুর্ঘটনাটি ঘটেছে।

Advertisements

নিহত রুবেল চাঁদপুর পৌরসভার শেখের হাট বাজারস্থ এনায়েত নগর গ্রামের বাচ্চু শেখের পুত্র। সে ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আহত রাজন খান ওয়াপদা গেট এলাকার রুস্তম খানের পুত্র।

Advertisements

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে নিহত রুবেল ও সহপাঠী রাজন খান মোটরসাইকেলযোগে শেখেরহাট বাজারের দিকে যাচ্ছিলেন। তারা মুন্সিবাড়ী রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনের সামনে পড়ে। কিছু বুঝে উঠার আগেই চলন্ত ট্রেনের ধাক্কায় তারা মোটরসাইকেলসহ ছিঁটকে পড়েন। এতে রুবেলের মাথার খুলি আলাদা হয়ে প্রচন্ড রক্তক্ষরণ হয় এবং সহপাঠী রাজন খান গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  রুবেলকে মৃত ঘোষণা করেন। তাদের অভিযোগ রেল ক্রসিং না থাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনার খবর পেয়ে সরকারি জেনারেল হাসপাতালে তার আত্মীয় স্বজন, ছাত্রলীগের  নেতাকর্মীরা ও সহপাঠীরা হাসপাতালে ভিড় জমায়। সেখানে তাদের আহাজারিতে বাতাশ ভারী হয়ে আসে। এছাড়া রুবেলের সহপাঠী গুরুতর আহত রাজনকে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন