English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

জয়পুরহাটের আক্কেলপুরে ভটভটি উল্টে গরু ব্যবসায়ীর মৃত্যু, আহত ৩

- Advertisements -
Advertisements
Advertisements

জয়পুরহাটের আক্কেলপুরে গরু বোঝাই একটি অবৈধ যান ভটভটি বিপরিত দিক থেকে আসা একটি বাইসাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে খাদে উল্টে হাসান আলী বাবু (৪৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। ওই সময় ভটভটিতে থাকা আরো তিনজন গরু ব্যবসায়ীও আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার পরিদর্শক আব্দুল লতিফ খাঁন।
গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মাতাপুর চারমাথা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত হাসান আলী বাবুর বাড়ি পৌর সদরের বেলকুন্ডি গ্রামে। তিনি ওই গ্রামের মৃত. ইসমাইল সরদারের ছেলে। পেশায় তিনি গরু ব্যবসায়ী ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে গরু ব্যবসায়ী হাসান আলী বাবুসহ আরো পাঁচ ব্যবসায়ী একটি অবৈধযান ভটভটিতে গরু নিয়ে বিক্রি করার    জেলার পাঁচবিবি গরুর হাটে যাচ্ছিলেন। এসময় উপজেলার আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মাতাপুর চারমাথা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেল আরোহীকে সাইড দিতে গেলে রাস্তার ধারে একটি খাঁদে ভটভটিটি উল্টে যায়। এতে মাথায়  আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন হাসান আলী বাবু। ওই সময় আরো তিন ব্যবসায়ী আহত হন।
মাতাপুর গ্রামের শহিদুল ইসলাম বলেন, একটি বাইসাইকেলকে সাইড দিতে হিয়ে রাস্তার ধারে ছোট একটি খাদে ভটভটির পেছনের একটি চাকা নেমে যায়। এতে নিয়ন্ত্রণ হাড়িয়ে ভটভটিটি রাস্তার ধারে উল্টে যায়। এসময় ঘটনাস্থালেই একজনের মৃত্যু হয়।
আক্কেলপুর থানার পরিদর্শক আব্দুল লতিফ খান বলেন, আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মাতাপুর চারমাথা নামক স্থানে একটি অবৈধযান ভটভটি বিপরিত দিক থেকে আসা একটি বাইসাইকেল চালককে সাইড দিতে গিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন