English

32 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ঝিনাইদহে বাসচাপায় কৃষক ও বিদ্যুৎস্পৃষ্টে ইজিবাইক চালকের মৃত্যু

- Advertisements -

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (১৪ আগস্ট) সকালে উপজেলার ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের আসাননগরে বাসচাপায় আইয়ুব শেখ (৫০) নামের কৃষক ও বাহিররয়েড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রিয়াজুল ইসলাম নামে ইজিবাইক চালকের মৃত্যু হয়।

জানা যায়, রোববার সকালে ভাটই হাটে বাজার করতে যান আইয়ুব শেখ। বাজার শেষে বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের আসাননগরে পৌঁঁছলে একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। সেখান থেকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আইয়ুব শেখ দুধসর গ্রামের মৃত হানিফ শেখের ছেলে।

Advertisements

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জেসমিন আরা বলেন, আইয়ুব শেখকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আসার এক ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরাপপুর হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে গেছে। মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। পরিবার থেকে অভিযোগ না থাকলে তাদের কাছে হস্তান্তর করা হবে।

Advertisements

এদিকে রোববার সকালে উপজেলার বাহিররয়েড়া গ্রামে ইজিবাইকে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিয়াজুল ইসলাম নামের ওই ইজিবাইক চালকের মৃত্যু হয়।

নিহতের মা আছিরণ নেছা জানান, ভোরে মাঠের কাজ সেরে বাড়ি এসে ইজিবাইক চালানোর জন্য বের হচ্ছিলেন রিয়াজুল। এ সময় ইজিবাইকের ব্যাটারী চার্জ দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। স্থানীয়রা তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, ইজিবাইকের ব্যাটারি চার্জ দিতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন