English

24 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

ঝিনাইদহে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১০, আহত ৩০

- Advertisements -

ঝিনাইদহের কালীগঞ্জে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ৩০ জন। বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার নামক স্থানে এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা আশংকাজনক।

Advertisements

কালীগঞ্জ থানার ওসি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার জেকে পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঝিনাইদহের দিকে যাছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌছালে বিপরীথ দিক থেকে আসা একটি ট্রাকের সাথে হালকা সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর আড়াআড়ি হয়ে উল্টে পড়ে। এতে সড়কটির সকল ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে ঘটনাস্থলের উভয় পাশে শত শত বাস ট্রাক আটকে পড়ে।

Advertisements

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, আমরা ঘটনাস্থলে পৌছে ১০ জনের মরদেহ উদ্ধার করেছি। ঢাকা মেট্র গ-১১০২১৪ বাসটি রাস্তার উপর উল্টে পড়ে ছিল। পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় বাসের মধ্য থেকে হতাহতদের উদ্ধার করি। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর, কালীগঞ্জ ও যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

এদিকে, ঝিনাইদহের-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ সহ পুলিশের কর্মকর্তরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন