English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

টমটমে বাসের ধাক্কা, প্রাণ গেল যুবকের

- Advertisements -

চট্টগ্রামের মিরসরাইয়ে ব্যাটারিচালিত টমটমকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে মোহাম্মদ শরীফ (১৮) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে কারখানার যাত্রীবাহী (চয়েস) গাড়ির ধাক্কায় বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত শরীফ উপজেলার ইছাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার মো. আজমীরের ছেলে। এছাড়া টমটমের আরোহী প্রিয়তপ নামের ১২ বছরের এক শিশু গুরুতর আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনার পর স্থানীয়রা মো. শরীফ ও প্রিয়তপকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তাননগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন। প্রিয়তপের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

Advertisements

প্রত্যক্ষদর্শী মো. মামুন বলেন, এখানকার কারখানার যাত্রীবাহী গাড়িগুলো এ সড়কে বেপরোয়া গতিতে চলাচল করে। ফলে এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আশফিয়া ইয়াছিন বলেন, দুর্ঘটনায় হতাহতদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা গেছেন। প্রিয়তপ নামে এক শিশুকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চমেকে রেফার করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো নয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজ বিশ্ব ক্যান্সার দিবস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন