English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

ট্রেনের ইঞ্জিনে কাটা পড়ে নারী নিহত

- Advertisements -
Advertisements

নীলফামারীতে ট্রেনের ইঞ্জিনে কাটা পড়ে নয়নজলী রায় (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। বুধবার (১৮ জানুয়ারি) সকাল সোয়া ৭টার দিকে জেলা সদরের খয়রাতনগর রেলস্টেশনের অদূরে একটি অরক্ষিত লেভেলক্রসিং পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত নয়নজলী রায় সদর উপজেলার সোনারায় ইউনিয়নের বেড়াকুঠি কইপাড়া গ্রামের পলাশ চন্দ্র রায়ের স্ত্রী এবং উত্তরা ইপিজেডের শ্রমিক।

এলাকাবাসী জানায়, বুধবার সকাল সোয়া ৭টার দিকে সৈয়দপুর থেকে চিলাটির দিকে একটি ট্রেনের ইঞ্জিন যাচ্ছিল। এ সময় একটি ব্যাটারিচালিত রিকশাভ্যানে কর্মস্থল ইপিজেডে যাচ্ছিলেন নয়নজলী রায়। লেভেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ওই ইঞ্জিনের ধাক্কায় ছিটকে পড়ে কাটা পড়ে নিহত হন তিনি। এ ঘটনায় আহত ভ্যানচালক মঈনুল ইসলামকে (৩০) উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার বাড়ি একই ইউনিয়নের জয়চণ্ডী গ্রামে।পুলিশ জানায়, আন্তর্দেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটি থেকে ঢাকা অভিমুখে বহন করার জন্য চিলাহাটি যাচ্ছিল ওই ইঞ্জিনটি। এ সময় সকাল সোয়া ৭টার দিকে ওই স্থানের লেভেলক্রসিং পার হওয়ায় সময় কাটা পড়ে নিহত হন নয়নজলী নামের এক নারী।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিউল আজম জানান, নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এর আগে গত বছরের জুনে গ্যাসের দাম ২২.৭৮ শতাংশ বৃদ্ধি করেছিল বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন