English

27 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

ডিইউজের সাংগঠনিক সম্পাদক জিহাদ সড়ক দুর্ঘটনায় আহত

- Advertisements -

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক এ জিহাদুর রহমান জিহাদ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। শুক্রবার (২১ মে) সকাল ১০টার দিকে রাজধানীর কাকরাইলে দুর্ঘটনার শিকার হন তিনি।

Advertisements

জানা যায়, জিহাদ সকালে তার বেইলী রোডের বাসা থেকে ঢাকা সাংবাদিক ইউনিয়নের কাজে বের হন। মোটরসাইকেলে কাকরাইল মোড়ে এলে একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এরপর কর্তব্যরত পুলিশ কর্মকর্তারা তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে কাকরাইল ইসলামীয়া হাসপাতালে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে অবজারভেশনে রাখা হয়।

দুর্ঘটনার খবর শুনে এ সময় হাসপাতালের ছুটে আসেন ডিইউজের সহ-সভাপতি এম এ কুদ্দুস, প্রচার সম্পাদক আছাদুজ্জামান, দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী, ডিইউজের সাবেক নির্বাহী সদস্য গোলাম মুজতবা ধ্রুব, ডিআরইউ’র তথ্য ও প্রযুক্তি সম্পাদক হালিম মোহাম্মদ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুক্কুর আলী শুভ, যুগ্ম সম্পাদক জামিউল আহসান শিপু, সাবেক কার্যনির্বাহী সদস্য আবদুল্লাহ কাফি, কালের কণ্ঠের সিনিয়র সাংবাদিক লায়েকুজ্জামান, দৈনিক বাংলাদেশের আলোর নিজস্ব প্রতিবেদক ইসমাইল হোসেন টিটুসহ অসংখ্য গণমাধ্যমকর্মী।

পুলিশের রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান বলেন, ‘কার্ভাডভ্যানের চালক ও হেলপার আটক হয়েছে। মামলা দায়ের হলে আমরা আইনগত ব্যবস্থা নেবো।’

Advertisements

নিরাপদ সড়ক চাই (নিচসা) কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব লিটন এরশাদ বলেন, রাজধানীর কাকরাইল মোড়, বিজয় নগড় মোড় ও ফকিরাপুল মোড় এই ৩টি মোড়ে সকাল ৮টার পর এবং সন্ধ্যার পর ও রাত ১১টার পর ট্রাক/কাভার্ড ভ্যান চলাচল করে এবং অতি দ্রুত গতি ও বেপরোয়াভাবে চলাচল করে থাকে। আমি নিজে অনেকবার পর্যবেক্ষন করে দেখেছি এই সময়গুলোতে এই সড়কে এই সমস্তগাড়ি চলাচলে নিষেধাজ্ঞা থাকায় তারা পুলিশের চোখকে ফাঁকি দিতে বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে থাকে এবং তারই কারণে প্রতিনিয়ত এই স্থানগুলোতে ছোটখাটো নানা দুর্ঘটনা ঘটছে।

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক এ জিহাদুর রহমান জিহাদ সড়ক দুর্ঘটনায় আহত হওয়ায় দু:খ প্রকাশ করে নিরাপদ সড়ক চাই (নিচসা) চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন, রাজধানীর কাকরাইল মোড় সহ যে সমস্ত সড়কে বেপরোয়াভাবে গাড়ি চলাচল করে সেই সব গাড়ি নিয়ন্ত্রণের ভেতরে এনে সকলের চলাচল নিরাপদ ও নির্বিঘ্ন করতে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও আইন শৃংখলাবাহীনির কাছে আহবান জানান এবং এই ঘটনায় দায়ি চালক এর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান। সেই সাথে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত আহত জিহাদুর রহমান জিহাদ এর ক্ষতিপুরন এর ব্যবস্থা করার দাবি জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন