English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

ঢাকার ওভারব্রিজে আটকে গেলো উড়োজাহাজ, সরানো হলো লেজ খুলে!

- Advertisements -

রাজধানী ঢাকার বিএএফ শাহীন কলেজের সামনের সড়কের ওভারব্রিজে আটকে যায় একটি উড়োজাহাজ। তবে এটি যাত্রীবাহী কোন উড়ন্ত উড়োজাহাজ নয়। পুরাতন একটি উড়োজাহাজ ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় সড়কে এই বিপত্তি ঘটে। পরে উড়োজাহাজটির লেজ খুলে ব্রিজ থেকে সরাতে হয়। রোববার (৩১ মার্চ) রাত সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ট্রাকে করে পুরাতন উড়োজাহাজটি নেওয়া হচ্ছিল। উড়োজাহাজের দুই পাশের ডানাগুলো আগেই খুলে ফেলা হয়। তবে উড়োজাহাজের লেজ আটকে যায় ফুটওভার ব্রিজের সাথে। এতে ট্রাকটিও ফুটওভার ব্রিজের নিচে আটকে যায়।

নীল-সাদা রঙের ডরনিয়ার ২২৮ টার্বোপ্রপ বিমানের গায়ে লেখা ছিল বাংলাদেশ নেভি। ২০১৩ সালে নৌবাহিনীতে যে দুটি মেরিটাইম পেট্রোল এয়ারক্র্যাফট যুক্ত করা হয়েছিল, এটি তার একটি। বাইরে থেকে দেখেই বোঝা যায় উড়োজাহাজটির কিছু অংশ আগেই খুলে রাখা হয়েছে। আটকে যাওয়ার কিছুক্ষণ পর একটি ফর্ক লিফট এনে কয়েকজন কর্মী উড়োজাহাজের লেজ খুলে ফেলেন।
পরে ওভারব্রিজের নিচ থেকে মুক্ত হয় উড়োজাহাজবাহী ট্রাক। তবে তার আগেই দায়িত্বরত ট্রাফিক পুলিশের সদস্যরা পাশ দিয়া যান চলাচলের ব্যবস্থা করে দেন। 

বিএএফ শাহীন কলেজের নিরাপত্তাকর্মী মো. ওয়াহিদ সংবাদমাধ্যমকে বলেন, আধা ঘণ্টার বেশি সময় উড়োজাহাজ আটকে ছিল। রাস্তায় এভাবে উড়োজাহাজের লেজ আটকে থাকতে দেখে অনেকেই মোবাইল ফোনে ছবি-ভিডিও ধারণ করছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন