English

29 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

ঢাকার ধামরাইয়ে সড়কে নিভল কলেজছাত্র দুই বন্ধুর প্রাণ

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকার ধামরাইয়ে বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুই কলেজছাত্রের। আজ রবিবার সকাল ১০টায় ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (১৮) ও একই গ্রামের সাগর আলীর ছেলে সজিব হোসেন (১৮)। নিহতরা মোটরসাইকেল আরোহী ছিল। তাদের মধ্যে একজন মানিকগঞ্জ খান বাহাদুর আউলাদ হোসেন ও আরেকজন মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিল।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানান, রাশেদুল ইসলাম ও সজিব হোসেন রবিবার সকালে মোটরসাইকেলযোগে কালামপুর রওনা দেয়। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর গ্রাফিক্স টেক্সটাইল কারখানার সামনে পৌঁছলে একটি পিকআপ ভ্যানকে ওভারটেক করার সময় পাটুরিয়াগামী যাত্রীবাহী সাকুরা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি বাসের নিচে ভেতরে ঢুকে যায় এবং বাসটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন।
গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন