English

18 C
Dhaka
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩
- Advertisement -

ঢাবির সাবেক শিক্ষকের গাড়িচাপায় নারীর মৃত্যু

- Advertisements -

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক এক শিক্ষকের প্রাইভেট কারের চাপায় আহত রুবিনা আক্তার (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি রাজধানীর হাজারীবাগের সেকশন এলাকার বাসিন্দা।

Advertisements

শুক্রবার (২ ডিসেম্বর) শাহবাগ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেট কারের নিচে আটকে যাওয়া ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকাল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

বিষয়টি ঢামেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মাসুদ মিয়া নিশ্চিত করেছেন।

গাড়িচালক আজহার জাফর শাহ ঢাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক। ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) প্রক্টর অধ্যাপক ড. গোলাম রব্বানী ওই সাবেক শিক্ষকের পরিচয় নিশ্চিত করে বলেন, ওই শিক্ষক চাকরিচ্যুত। তিনি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক শিক্ষক।

Advertisements

নিহত নারীর দেবর নুরুল আমিন জানান, তেজগাঁও থেকে তিনি ভাবিকে নিয়ে মোটরসাইকেলে করে সেকশন এলাকায় যাচ্ছিলেন। শাহবাগ মোড় পার হওয়ার পর একটি প্রাইভেট কার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। ওই সময় তার ভাবি ছিটকে পড়েন এবং প্রাইভেটকারের বাম্পারের সঙ্গে আটকে যান। তবে প্রাইভেট কারটি এরপরও না থেমে তার ভাবিকে টেনে হিঁচড়ে প্রায় নীলক্ষেত পর্যন্ত নিয়ে যায়। পরে স্থানীয়রা প্রাইভেট কারটিকে আটক করে এবং তিনি ভাবিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাপা দেওয়ার পর ওই নারীকে কয়েকশ গজ দূর পর্যন্ত টেনে হিঁচড়ে নিয়ে যায় প্রাইভেটকারটি। এ ঘটনার পর প্রাইভেট কারটি নিউমার্কেটের দিকে পালিয়ে যেতে চাইলে শিক্ষার্থীরা সেটিকে আটক করে চালককে মারধর করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন