English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

তারাপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ফায়ার ফাইটার

- Advertisements -

রাজশাহীর পুঠিয়া উপজেলার তারাপুরে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মাসুদ রানা (৩৩) নামে ফায়ার সার্ভিসের এক কর্মী নিহত হয়েছেন।

Advertisements

শুক্রবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এ দুঘর্টনা ঘটে। নিহত মাসুদ মহানগরীর কাশিয়াডাঙ্গার জাংগলপাড়া এলাকার বাসিন্দা। তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নাটোর স্টেশনে কর্মরত ছিলেন।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী জানান, পহেলা বৈশাখের অনুষ্ঠান শেষে সন্তানের অসুস্থতার কারণে বাড়িতে আসেন মাসুদ। এরপর সকালে বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার পথে তারাপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয়। আহতাবস্থায় স্থানীয়রা তাকে পুঠিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুঠিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

Advertisements

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রৌফ জানান, মাসুদের জন্ম ১৯৮৮ সালের ২৫ জুলাই। ২০০৯ সালের ১ ফেব্রুয়ারি তিনি ফায়ার ফাইটার হিসেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে যোগ দেন। ২০২০ সালের ১৬ ফেব্রুয়ারি বদলি হয়ে তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নাটোর স্টেশনে যোগ দেন।

মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন