English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত

- Advertisements -

ধান বোঝাই করে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আজ মঙ্গলবার ভোরে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে ঘাটাইল উপজেলার নজুনবাগ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘাটাইল থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisements

নিহতরা হলেন- উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা দক্ষিনপাড়া গ্রামের মৃত তৈয়ম উদ্দিনের ছেলে মো. শাহজাহান (৬৫) এবং হামিদপুর গ্রামের  চানমোহন সাহার ছেলে নেপাল চন্দ্র সাহা। আহত তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

Advertisements

পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, দুর্ঘটনার শিকার যাত্রীরা গতকাল সোমবার বরযাত্রী হিসাবে দাওয়াত খেতে উপজেলার আন্দিপুর গ্রামে লিটন সাহার বাড়িতে যান। সেখান থেকে দাওয়াত খেয়ে আজ মঙ্গলবার ভোর ৪টায় সিএনজিযোগে বাড়ি ফিরছিলেন।

যাত্রীবোঝাই সিএনজিটি টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে ঘাটাইল উপজেলার নজুনবাগ পৌঁছলে দুর্ঘটনার শিকার হয়। সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ধানবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা খায় সিএনজিটি। এসময় সিএনজিটি  দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনায় ঘটনাস্থলেই দুজন মারা যান, আহত হন তিনজন। স্থানীয়রা ৯৯৯ কল করলে ঘাটাইল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তি ও নিহতের লাশ উদ্ধার করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন