English

29 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

দিনাজপুরে ট্রেনের ধাক্কায় একজন নিহত

- Advertisements -

আবারও দিনাজপুরের পার্বতীপুরের অদুরে ঝাউপাড়া এলাকায় অরক্ষিত লেভেল ক্রসিং-এ পিকআপ-ভ্যানকে তিতুমীর আন্তঃনগর ট্রেনের ধাক্কা। এতে পিকআপ-ভ্যানটি দুমড়ে-মুচড়ে ছিটকে যায় এবং মিলন সরকার নামে একজন নিহত এবং দুইজন আহত হয়েছেন।

Advertisements

এ নিয়ে গত আড়াই মাসে জেলায় রেলওয়ে রুটে ছোটবড় ৬টি দুর্ঘটনা ঘটেছে। দিনাজপুর রেলরুটে দিন দিন বেড়েছে দূর্ঘটনা। এতে প্রাণ হারিয়েছেন চারজন এবং আহত হয়েছেন ট্রেনচালক। ক্ষতিগ্রস্ত হয়েছে ট্রেনের বগি।
অরক্ষিত রেলগেট, রেলক্রসিংয়ে গেটম্যানদের দায়িত্ব পালনে অবহেলা ও দুর্বল রেললইনের কারণে এমন দুর্ঘটনা ঘটছে বলে জানান স্থানীয়রা।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে পার্বতীপুর রেল জংসনের অদুরে ঝাউপাড়া নামক স্থানে গেটম্যান বিহীন অরক্ষিত একটি লেভেল ক্রসিংয়ে রাজশাহী থেকে ছেড়ে আসা তিতুমীর আন্তঃনগর এক্সপ্রেস ট্রেন একটি পিক-আপক ভ্যানকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুছড়ে দিলে ঘটনাস্থলেই মিলন (২০) নামে একজন যুুবক নিহত হয়।

নিহত মিলন সরকার (২০) পার্বতীপুর উপজেলার ঝাউপাড়া গ্রামের ঝাউপাড়া গ্রামের  সিকান্দার আলীর ছেলে।
আহতরা হলেন, কিশোরগঞ্জের পিকআপ ভ্যান চালক দেলোয়ার হোসেন (২২) এবং পার্বতীপুরের মাসুম (২১)। আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisements

পার্বতীপুর জিআরপি থানার এসআই ফিরোজ জানান, নিহত মিলন ও মাসুম এইচএসসি ক্লাসের এবং তার ওই এলাকার। সম্পর্কে তারা চাচাত ভাই। তারা ওই খালি পিক-আপ ভ্যান যোগে নিজ গ্রামে যাচ্ছিলেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই পার্বতীপুর জিআরপি থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থলে পৌঁছান এবং উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন