English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

দুই গাড়ি চালকের ঝগড়ার বলি ৪ অটোরিকশা চালক

- Advertisements -

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জে  বাইপাসে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ট্রাকের ধাক্কায় চার সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। এসময় হাইওয়ে থানা পুলিশের এক  এএসআইসহ ৫ জন গুরুতর আহত হয়েছে।

Advertisements

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে মহাসড়কের সোনাপাহাড় বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে (২৮) ও শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম। তারা সবাই সিএনজি অটোরিকশা চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাইয়ের সোনাপাহাড় ফিলিং স্টেশন এলাকায় জোনাকী বাস সামনের কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গাড়ি দাঁড় করিয়ে উভয় পক্ষ ঝগড়া করছিলেন।

Advertisements

সেখানে হাইওয়ে পুলিশ ও স্থানীয় কয়েকজন অটোরিকশা চালক এসে তাদের ঝগড়া থামাচ্ছিল। এসময়  দ্রুত গতিতে আসা আরেকটি মিনি পিক-আপ কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিলে  সামনে দাঁড়িয়ে থাকা স্থানীয় চার সিএনজি চালক ঘটনাস্থলে মারা যায়। এই ঘটনায় হাইওয়ে পুলিশের এএসআই মোস্তফাসহ ৫ জন আহত হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, একটি কাভার্ডভ্যান ও বাস চালকদের সংঘর্ষ থামাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে আমাদের এএসআই মোস্তফার অবস্থা আশঙ্কাজনক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন