English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

দেয়াল ভেঙে ট্রাক ঢুকে গেল মাদরাসায়! শিক্ষার্থী-হেলপারসহ আহত ১২

- Advertisements -
Advertisements

চট্টগ্রামের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণহীন একটি ট্রাক মহাসড়ক থেকে মাদরাসা ও এতিমখানায় ঢুকে পড়ে ট্রাক হেলপার ও মাদরাসায় থাকা ১১ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কুমিরাস্থ গুল আহাম্মদ এলাকার হাম্মাদিয়া নূরানী মাদরাসা ও এতিমখানায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আহত শিক্ষার্থীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

Advertisements

দুর্ঘটনায় আহতরা হলো মাদরাসা শিক্ষার্থী মো. মেহদি হাসান (১২) মো. নাহিন (১২), মো. আবদুল্লাহ (৮), মো. আল আমিন (১০), মাজেদ আলম (১২), মো. নাঈম (১১), ওমর ফারুক (১১), মো. নাজিম (১৩), সাইফুল হোসেন (১২), জাহিদুল ইসলাম (১১), মো. ওয়ালিদ (১২) ও ট্রাক হেলপার মো. জাহিদুল করিম (১৭)।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন, ‘বিকেলে ১১ শিক্ষার্থী ও এক ট্রাক হেলপারকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে আসে। তাদের কারো মাথা, কারো বা শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগে গুরুতর আহত হয়েছে।

তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে আহতদের মধ্যে নাহিন, মেহেদি হাসান, আবদুল্লাহ ও আল আমিনের মাথায় গুরুতর আঘাত থাকায় তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সুলতান মাহমুদ বলেন, ‘বিকেল সাড়ে ৪টার দিকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হাম্মাদিয়া নূরানী মাদরাসা ও এতিমখানার ভেতরে ঢুকে যায়।

এতে ভেতরে থাকা শিক্ষার্থীরা আহত হয়। এ ছাড়া ট্রাকের হেলপারও আহত হয়। আমরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

হাম্মাদিয়া নূরানী মাদরাসার সহকারী অধ্যক্ষ হাফেজ আব্দুর রহমান বলেন, ‘কোনো কিছু বুঝে ওঠার আগেই আকস্মিক নিয়ন্ত্রণহীন ট্রাকটি দেয়াল ভেঙে মাদরাসায় ঢুকে পড়ে।

এতে শ্রেণিকক্ষে থাকা ১১ খুদে শিক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে সাতজনকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিলেও চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন