English

31.1 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

ধামরাইয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: চালকসহ আহত ২০

- Advertisements -

ঢাকার ধামরাইয়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। শনিবার (৩ মার্চ) দুপুরে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া ইউনিয়নের কালামপুর বাসস্ট্যান্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

গোলড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম এ তথ‌্য নিশ্চিত করেন। তবে আহতদের পরিচয় ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

পুলিশ জানায়, দুপুরের দিকে ঢাকা থেকে মানিকগঞ্জগামী সুবর্ণ এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৪-০০৬৬) ও মানিকগঞ্জ থেকে ঢাকাগামী ট্রাকের (খুলনা মেট্রো-ট ১১-১৫৩৮) মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুটি যানবাহনেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই বাসের অন্তত ২০ যাত্রী আহত হন। পরে আহতদেরকে স্থানীয়দের সহায়তায় স্থানীয় কয়েকটি হাসপাতালে পাঠানো হয়।

Advertisements

এদিকে এ ঘটনার জেরে ঢাকা-আরিচা মহাসড়কের দুই লেনেই প্রায় পাঁচ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে প্রায় দুই ঘণ্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

গোলড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে দুটি গাড়িই উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া সড়কে যান চলাচলও স্বাভাবিক করা হয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন