English

28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

নওগাঁয় দুই মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-ছেলে নিহত

- Advertisements -
Advertisements

নওগাঁর মহাদেবপুরের নওগাঁ-রাজশাহী মহাসড়কের শিকারপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রথিন (৩৪) ও তার ছেলে রাধা কান্ত (৬) নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩ জন। নিহত রথিন ও তার ছেলে পার্শ্ববর্তী উপজেলা মান্দার সতিহাট এলাকার বাসিন্দা। আহত পুজা রাণী (৩০) রথিনের স্ত্রী পুজারাণী (২২) এবং অপর ২ জন আহতরা হলেন- ফাইম হোসেন (১৯) রিয়া খাতুন (১৭)। শনিবার সন্ধ্যা রাত সাড়ে সাতটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানন,  শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিহত রথিন তার শ্বশুর বাড়ি শিকারপুর থেকে স্ত্রী সন্তানসহ তার নিজেকে বাড়িতে যাচ্ছিলেন। হঠাৎ করে বিপরীত দিকে থেকে আসা অপর মোটরসাইকেলটি এসে অসাবধানতাবশত মুখোমুখি ধাক্কা লাগে।

Advertisements

সেই ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই একজন মর্মান্তিকভাবে নিহত হন রথিন এবং আহত হন তার স্ত্রী ও সন্তানসহ অপর মোটরসাইকেল আরোহী দুইজন। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু কে মৃত ঘোষণা করেন এবং আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ও নিহতের স্ত্রী পুজা রানীকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি নেন। এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন