English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে পড়ল বাস, চালক-হেলপার নিহত

- Advertisements -

নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা থেকে চট্টগ্রামে যাওয়ার পথে কুমিল্লার চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়েছে সিডিএম ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস। এতে বাসটির চালক ও হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন।

Advertisements

আজ সোমবার (২৮ জুন) সকাল পৌঁনে ৬টায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাসচালকের নাম আব্দুল মতিন (৫৫। তিনি নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার নজিরপুর গ্রামের বাসিন্দা। আর হেলপারের নাম রিফাত (২০)। তিনি একই এলাকার আবুল বশরের ছেলে।

Advertisements

স্থানীয় সূত্র জানায়, করোনাভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত নিষেধাজ্ঞার মধ্যে আজ সোমবার (২৮ জুন) ভোরে ঢাকা থেকে ২৩ জন যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশে রওনা হয় সিডিএম ট্রাভেলসের একটি বাস। দ্রুত গন্তব্যে পৌঁছতে বেপরোয়া গতিতে চলা বাসটি চান্দিনার স্টেশন এলাকার কাছাকাছি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটি মহাসড়কের পাশে উল্টে গিয়ে ঘটনাস্থলেই এর  চালক ও হেলপার নিহত হন। আহত হয় বাসের সুপারভাইজার ও চার যাত্রী। খবর পেয়ে স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষের নেতৃত্বে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে  হতাহতদের উদ্ধার করে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) সালেহ্ আহম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। বাসের সুপারভাইজারকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর আহত চার যাত্রী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন