English

32 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

নেত্রকোনায় পিকআপ ভ্যান চাপায় কিশোর নিহত

- Advertisements -

নেত্রকোনা মদন সড়কের অভয়পাশা মাটিকাটা নামক স্থানে একটি নিয়ন্ত্রণহীন পিকআপ ভ্যানের চাপায় রাসেল (১৪) নামের এক কিশোর নিহত হয়েছে।

নিহত রাসেল আটপাড়া উপজেলার তেলিগাতি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র এবং মাটিকাটা গ্রামের আলকাছ মিয়ার দ্বিতীয় ছেলে।

Advertisements

সোমবার দুপুরে আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের মাটিকাটা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখে।

এদিকে, দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয়রা চালক শফিককে (২২) আটক করে আটপাড়া থানার পুলিশের কাছে সোপর্দ করে।

Advertisements

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভীষণ গরমে রসেল বাড়ির সামনের সড়কের পাশে গাছের নিচে বসে ছিলো চাচাতো ভাই ও বন্ধুদের সাথে।
এসময় নেত্রকোনা থেকে মদনগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে নেমে রাসেলকে নিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে চাপা খেয়ে ঘটস্থলেই রাসেলের মৃত্যু হয়। পরে অন্যরা ভ্যান সরিয়ে রাসেলকে উদ্ধার করে। এদিকে চালক পালিয়ে যাবার সময় স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। তবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আটপাড়া সার্কেল।

প্রত্যক্ষদর্শী নিহতের চাচাতো ভাই মো. খবির মিয়া জানান, লাইসেন্সবিহীন চালক শফিকের বাড়ি আটপাড়া উপজেলার দুর্গাশ্রম গ্রামে। সে পিকআপ চালানোর সময় নেশাগ্রস্ত ছিলো। সড়কের পাশে গিয়ে এমনভাবে রসেলকে চাপা দিয়েছে যা দেখে মনে হলো ইচ্ছে করেই চাপা দিয়েছে। তা না হলে সড়ক থেকে নেমে গিয়ে চাপা দেয়ার সুযোগ নেই। আমরা এই ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে আটপাড়া থানার ওসি জাফর ইকবাল জানান, আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন