English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

নেত্রকোনা মোহনগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

- Advertisements -

নেত্রকোনা মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার সিংহের বাংলা নামক স্থানে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সিএনজি যাত্রী রেহান মিয়া (৬৫) নামের একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ ৫ জন।

Advertisements

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মোহনগঞ্জ উপজেলা থেকে ৫ জন যাত্রী নিয়ে নেত্রকোনার দিকে আসছিলো সিএনজি অটোরিকশাটি। নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া এলাকায় পৌছতেই বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ সিএনজিতে থাকা সকল যাত্রীই আহত হন। সড়কে দীর্ঘক্ষণ পড়ে থাকার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আহত একজনকে মৃত ঘোষণা করেন।

চালকসহ অন্যদেরকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহে প্রেরণ করেন। এদিকে, পুলিশ পিকআপভ্যান ও সিএনজি আটক করে থানায় নিয়ে যায়।

Advertisements

নিহতের মেয়ের জামাই স্বাদ্দাম হোসেন জানান, তার শ্বশুর রেহান মিয়া পোস্ট অফিসে চাকুরি করেন। তিনি মোহনগঞ্জ থাকতেন পরিবার নিয়ে।
আজ সকালে পৈত্রিক ভিটা সদর উপজেলার কান্দুলিয়া যাচ্ছিলেন। আমরা সকাল থেকে খুঁজতে খুঁজতে খবর পাই একটি দুর্ঘটনা ঘটেছে। পরে হাসপাতালে এসে দেখি তিনি মারা গেছেন। কে বা কারা উদ্ধার করে ভর্তি করেছে তার কিছুই জানা নেই।

নেত্রকোনা মডেল থানার এস আই আব্দুস সালাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে পিকআপভ্যানের ও সিএনজি থানায় নিয়ে যাই। হাসপাতালে একজনকে মৃত পাওয়া গেছে। তিনি এই একই দুর্ঘটনায় মারা গেছেন কিনা বিষয়টি দেখা হচ্ছে। মৃতের স্বজনদের পাওয়া গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন