English

26 C
Dhaka
শনিবার, এপ্রিল ১, ২০২৩
- Advertisement -

নৌকাডুবির ঘটনায় হাওরে আরও এক লাশ উদ্ধার, মোট নিহত ১৮

- Advertisements -
Advertisements
Advertisements

নেত্রকোনার মদন উপজেলায় পর্যটনকেন্দ্র উচিতপুরের হাওরে ঘুরতে গিয়ে নৌকাডুবির ঘটনায় আরও একজনের লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১৮ জনের লাশ উদ্ধার করা হলো।
বৃহস্পতিবার সকালে মাওলানা রাকিব উদ্দিন (২০) নামে এক যুবকের লাশ হাওরে ভেসে ওঠে। পরে পৌনে ১০টার দিকে মরদেহটি উদ্ধার করেন স্থানীয়রা। মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে বুধবার দুপুর পৌনে ১২টার দিকে মদনের উচিতপুরের সামনের হাওর গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে এ নৌকাডুবির ঘটনা ঘটে।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, ময়মনসিংহ সদর উপজেলার চরসিরতা ইউনিয়নের কোনাপাড়া এলাকার মারকাজুস সুন্নাহ মাদরাসার কয়েকজন শিক্ষক ও শিক্ষার্থী বুধবার সকালে নেত্রকোনার মদনের জামিয়া আজিজিয়া মঈনুল ইসলাম মাদরাসার আমন্ত্রণে বেড়াতে আসেন। দুপুরে দুই মাদরাসার অন্তত ৪৮ জন শিক্ষক-শিক্ষার্থী মদনের উচিতপুর এলাকায় হাওর ভ্রমণে যান। তারা একটি ট্রলারে (ইঞ্জিনচালিত বড় নৌকা) করে উচিতপুর থেকে গোবিন্দশ্রীর দিকে যাচ্ছিলেন।
পথে রাজালিকান্দা হাওরে হঠাৎ করে বাতাস ও ঢেউয়ের কারণে ট্রলারটি ডুবে যায়। প্রথমে স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালায়। পরে স্থানীয় দমকল বাহিনী ও পুলিশ উদ্ধার তৎপরতায় অংশ নেয়। বিকেল সাড়ে ৫টার দিকে উদ্ধার কার্যক্রম শেষ হয়। ট্রলারডুবির ঘটনায় আজ পর্যন্ত (বৃহস্পতিবার) ১৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
হাওরে ঘুরতে গিয়ে নৌকাডুবি: নিহত ১৭, নিখোঁজ চারজন

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন