English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

পঞ্চগড়ে ট্রাকচাপায় নারী নিহত

- Advertisements -

পঞ্চগড়ে ট্রাকচাপায় করিমা বেগম (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন। এছাড়া এসময় অটোচালকসহ দুই যাত্রী আহত হন।

Advertisements

বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে শহরের তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, অটোরিকশার চালক ময়নুল (৩০) এবং দুই যাত্রী ফাহিমা (৩৫) এবং শাহানা (৩২)।

নিহত করিমার বাড়ি তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের পাশের ব্যারিস্টার বাজার এলাকায়।পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বালুভর্তি একটি ট্রাক তেঁতুলিয়া থেকে পঞ্চগড় যাচ্ছিল। পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের প্রাণী সম্পদ অফিসের সামনে পৌঁছালে প্রথমে ট্রাকটি কারিমাকে ধাক্কা দেয়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়।

Advertisements

এতে অটোরিকশাচালকসহ দুই যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা হতাহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আককাছ আহমেদ বলেন, ট্রাকটিকে জব্দ এবং চালককে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন