English

30 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

পাবনার ঈশ্বরদীতে পিকআপ চাপায় প্রাণ গেল অন্তঃসত্ত্বা নারীর

- Advertisements -

পিকআপ চাপায় কুষ্টিয়ার রিয়া খাতুন (২০) নামের এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু ঘটেছে। ঘটনাটি ঘটে পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের সামনে।

Advertisements

নিহত রিয়া খাতুন কুষ্টিয়া উপজেলার মিরপুর উপজেলার তালবাড়িয়া গ্রামের মৃদুল আলীর স্ত্রী ও ঈশ্বরদী ইপিজেডের নারী শ্রমিক হিসেবে কাজ করতো। সে ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিল। তার স্বামী বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক মৃদুল আলী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisements

রূপপুর পুলিশ ফাঁড়ির এসআই (উপপরিদর্শক) জাহাঙ্গীর আলম জানান, সোমবার(২৩ আগস্ট) সকালে মৃদ্যুল আলী তার স্ত্রী রিয়া খাতুনকে নিয়ে পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে কাজে যোগদানের উদ্দেশে কুষ্টিয়া থেকে ঈশ্বরদী রওয়ানা হয়েছিলেন। পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র পাওয়ার ঠিক আগ মুহুর্তে রূপপুরে পৌঁছালে একটি পিকআপ মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার স্ত্রী নিহত হয়। এসময় স্বামী মৃদুল গুরুতর আহত হয়। তাকে প্রথমে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন কর্তব্যরত চিকিৎসক। তিনি আরও জানান, ঘটনার পর দ্রুত পিকআপ চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান আসাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। থানায় পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন