English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

- Advertisements -

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে পিকআপের ধাক্কায় সাইফুল ইসলাম (৩০) নামের মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সোহেল রানা (২৮) নামে মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

Advertisements

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে জয়পুরহাট-হিলি মোড়ের গতনশহর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।।

নিহত সাইফুল ইসলাম দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি পালপাড়া এলাকার আব্দুর করিমের ছেলে। আহত একই উপজেলার মধ্য বাসুদেবপুর গ্রামের রেজাউল কাটানির ছেলে সোহেল রানা। তারা দুই জনে হিলি আরনু জুট মিলের কর্মরত ছিলেন বলে জানা গেছে।

Advertisements

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, দিনাজপুরের হিলি আরনু নামে জুট মিলের কাজ করেন সাইফুল ইসলাম ও সোহেল রানা। ওই প্রতিষ্ঠানের বিলিং পাতি ক্রয়ের জন্য তারা জয়পুরহাটে আসতেছিলেন। আর হিলির দিকে যাচ্ছিল মুরগিবাহী পিকআপ। পথে জয়পুরহাট-হিলি রোড়ের গতনশহরে পিকআপটি মোটরসাইকেলে ধাক্কায় দেয়। এতে তারা দুজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। তখন পিকআপের চাকার নিচে পড়েন সাইফুল ইসলাম আর রাস্তায় সোহেল রানা। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের ভর্তি করালে কর্তরত চিকিৎসক সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, পিকআপটি মোটরসাইকেলে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে গেছে। নিহতের লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে রয়েছে। আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন