English

29 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল বিআরডিবি সুপারভাইজারের

- Advertisements -

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব‍্যাক্তি নিহত ও তার ছোটভাই গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১ জুন) উপজেলার সোনাহাটের দাদা মোড়ে নামক স্হানে রাত ১০ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত মোটরসাইকেল আরোহী ভুরুঙ্গামারী বিআরডিবি অফিসের সুপার ভাইজার আতিকুর রহমান বিপ্লব। তিনি উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারীর পাঁচমাথা গ্রামের বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক‍ের পূত্র।

প্রত‍্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিপ্লব উপজেলার বলদিয়া ইউনিয়নে ভূরুঙ্গামারী বিআরডিবির সমবায় সমিতির কাজ সেরে তার ছোটভাই মেহেদীসহ মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। সোনাহাটের দাদা মোড় নামক স্হানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ‍্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ভাই গুরুতর আহত হলে স্হানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথেই বিপ্লবের মৃত্যু হয়। নিহত বিপ্লবের ছোটভাই মেহেদী হাসানকে গুরতর আহত অবস্হায় রংপুর মেডিক্যালে ভর্তি করানো হয়েছে।

বিআরডিবি (ইউসিসিলি:) এর চেয়ারম‍্যান মো: ফজলুল হক বলেন, বলদিয়া ইউনিয়নে সমিতির কাজ করে ফেরার পথে পিকআপ ভ‍্যানের সঙ্গে সংঘর্ষে বিপ্লব গুরতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তার পিতা বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হকও ভূরুঙ্গামারী বিআরডিবি অফিসে চাকুরী করতেন।

Advertisements

পুলিশ ঘাতক পিকআপ ভ‍্যানটি তাদের হেফাজতে নিলেও চালককে আটক করতে পারেনি।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম পিকআপ ভ‍্যানটি আটকের সত‍্যতা স্বীকার করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন