English

29 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

পুলিশের গাড়িতে ট্রাকের ধাক্কা, পাঁচ পুলিশ সদস্য আহত

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় পুলিশের গাড়িতে ট্রাকের ধাক্কায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার (৩১ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে মহাসড়কের কাজীরদিঘি এলাকার নেয়াজপুর রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা সবাই মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্য।
মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবদুল মালেক জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে গাড়ি নিয়ে রাতে মহাসড়কে পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এ সময় পেছন থেকে ঢাকামুখী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৬০৬৪) পুলিশের গাড়িকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান ও ট্রাক একসঙ্গে রাস্তার নিচে নেমে যায়।
খবর পেয়ে ঘটনাস্থল থেকে কনস্টেবল আবদুল্লাহ আল ফয়সাল, কামরুল হাসান, শওকত আলী, এরশাদুল হক ও ট্রাফিক পরিদর্শক তোফাজ্জল হোসেনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে গুরুতর অবস্থায় কনস্টেবল ফয়সাল ও হাসানকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ইন্সপেক্টর আবদুল মালেক আরও জানান, ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছেন। ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত পুলিশের গাড়ি ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে। ট্রাকচালকের অসতর্কতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন