English

21.4 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

ফটিকছড়িতে চাঁদের গাড়ির ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত

- Advertisements -

ফটিকছড়িতে ট্রাফিক পুলিশের ধাওয়া খেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় ধানবাহী চাঁদের গাড়ির (জীপ) ধাক্কায় দুই স্কুল ছাত্রী নিহত হয়েছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পেলাগাজী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক অবরোধ করে স্থানীয় জনতা এবং ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় ক্ষুব্ধ জনতা।

নিহতরা হলো- উপজেলা পাইন্দং ইউনিয়নের আবুল বশরের মেয়ে মিশু আকতার (১৬) ও একই ইউনিয়নের মোহাম্মদ লোকমানের মেয়ে নিশা মনি (১৮)। তারা উভয়ে পাইন্দং হাইদচকিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নাবিল চৌধুরী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে তিন জন ট্রাফিক পুলিশ পাইন্দং পেলাগাজীর দিঘীর পাশে রাইস মিলে ধান বহনকারী একটি চাঁদের গাড়ীকে ধাওয়া করে। চাঁদের গাড়ির চালক ধাওয়া খেয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় দুই স্কুল ছাত্রীকে ধাক্কা দেয়। এতে দুই ছাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।

Advertisements

ঘটনার পরপর ক্ষুদ্ধ জনতা ধাওয়াকারী ট্রাফিক পুলিশের একটি মোটরসাইকেল আগুন দিয়ে জ্বালিয়ে দেয় এবং চট্টগ্রাম -খাগড়াছড়ি মহাসড়কে গাছের গুড়ি দিয়ে অবরোধ করে রাখেন ।

এদিকে দুর্ঘটনার পরপরই এলাকাবাসী চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়ক অবরোধ করলে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিনুল হাসান ও ফটিকছড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন