English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

বউভাতে যাওয়ার পথে প্রাণ গেল ৫ জনের

- Advertisements -

সিলেটে জৈন্তাপুর উপজেলায় সিলেট-তামাবিল মহাসড়কে বউভাতের অনুষ্ঠানে যাওয়ার পথে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার দরবস্ত এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো ছয়জন।

নিহতরা হলো জৈন্তাপুরের চিকনাগুল এলাকার যাত্রগোল (ঠাকুরের মাটি) গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র (৫৫), একই গ্রামের নন্ত পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫), কুষ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫), তাঁদের পাঁচ মাস বয়সী শিশুকন্যা বিজলী এবং সুভেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮)।

পুলিশও স্থানীয়রা জানায়, জৈন্তাপুর উপজেলার চিকনাগুল থেকে পাঁচটি লেগুনায় করে বউভাত অনুষ্ঠানে মোকামপুঞ্জির দিকে যাচ্ছিল যাত্রীরা। অন্যদিকে গরুভর্তি একটি পিকআপ দরবস্ত থেকে হরিপুরের দিকে যাচ্ছিল।

দুপুর পৌনে ১২টার দিকে দরবস্তের পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে আসামাত্র লেগুনার সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লেগুনায় থাকা যাত্রীরা আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে আরো দুজন মারা যায়। এ ঘটনায় লেগুনাচালকসহ আহত হয়েছে আরো ছয়জন।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনায় দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

তারা একটি বউভাতের অনুষ্ঠানে যাচ্ছিল। ঘটনাস্থল থেকে লেগুনা ও পিকআপ জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন