English

23 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩
- Advertisement -

বগুড়ায় বাস ও প্রাইভেটকার উল্টে নিহত ৩, আহত ২০

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় ঢাকা-রংপুর মহাসড়কে ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। এদিকে, জেলার মাটিঢালি এলাকায় বাস উল্টে একজন নিহত হয়েছেন। উভয় দুর্ঘটনায় ২০ জন আহত হয়েছেন।

Advertisements

শনিবার (৪ ফেব্রুয়ারি) পৃথক দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলী জাহান মোকামতলার সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজনকে বহন করা প্রাইভেটকারটি রংপুরের দিকে যাওয়ার পথে রাত সোয়া নয়টার দিকে মহাসড়কের চকপাড়া এলাকায় এলে এটির চাকা ফেটে যায়।

এসময় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা ট্রাককে ধাক্কা দেয়। পরে প্রাইভেটকারে থাকা তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুহেলী ও সিয়াম নামের দু’জনকে মৃত ঘোষণা করেন। নিহত কুহেলী বরিশাল জেলার হরিনাথপুর এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী ও সিয়াম কুহেলীর ছোট ভাই। এসময় গুরুতর আহত হন হুমায়ুন নামে আরও একজন।

Advertisements

এ ব্যাপারে মেডিকেল ফাঁড়ির এএসআই রকিবুল হাসান বলেন, নিহত দু’জনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা আছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

অন্যদিকে, রাত সোয়া ১১টার দিকে জেলার মাটিঢালি দ্বিতীয় বাইপাস এলাকায় গাইবান্ধা থেকে ঢাকাগামী সৈকত পরিহনের একটি বাস অন্য একটি বাসকে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় (এমনটাই জানিয়েছে বাসের যাত্রীরা)। এসময় ঘটনাস্থলে মিলন (৪০) নামে একজন মারা যান। নিহত মিলন গাইবান্ধা জেলা সদর এলাকার বাসিন্দা। এ ঘটনায় নারী সহ মোট ২০ জন আহত হয়েছেন। এর মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ি ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জালাল উদ্দিন জানান, রাত সোয়া ১১টার দিকে সংঘটিত এ দুর্ঘটনায় নিহত ১ জনের মরদেহ উদ্ধার করে শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন